Use of Means

ভুল এর সাথে সম্পর্কিত তিনটি জিনিস করতে দেয়

January 1, 2020

দায়িত্ব

কর্তব্য যা ইচ্ছা হয়ে শেষ পর্যন্ত আনন্দে পরিণত হবে। গ্রহণ এবং তাদের ভুল থেকে শিখতে। কিছু মানুষ কখনো শিখতে।

আমরা ভুল তিন করতে পারেন:

• Ignore তাদের 

• মিথ্যারোপ করে, তাদের 

, • স্বীকার করুন তাদের কাছ থেকে শিখতে এবং তাদের পুনরাবৃত্তি না। তৃতীয় বিকল্প সাহস নেয়; এটা ঝুঁকিপূর্ণ কিন্তু ফলপ্রসূ। যদি পরিবর্তে, আমরা আমাদের দুর্বলতা রক্ষার, আমরা আসলে তাদের চারপাশে আমাদের জীবনে নির্মাণ শুরু, তাদের centerpoint উপার্জন বদলে তাদের অভিভূতকারী। যখন কিছু ভুল হয়ে যেতে, নেতিবাচক মানুষ দোষ খেলা এবং খেলার। একটি প্রমিত বিদায় পর একটি কোম্পানির অবসর সভাপতি, ২ জন খামে চিহ্নিত নং 1 এবং ইনকামিং প্রেসিডেন্ট নং 2 দিয়েছে, এবং বলেন, “যখনই আপনি মধ্যে চালানো  ব্যবস্থাপনা সঙ্কট আপনি নিজেকে, খোলা খাম নং 1 দ্বারা হ্যান্ডেল করতে পারে না। পরবর্তী সঙ্কট এ দ্বিতীয় খুলুন। “


কয়েক বছর পর একটি প্রধান সংকট এসেছিল। সভাপতি নিরাপদ ঢুকে প্রথম খাম থেকে বের করলেন। বলা, “আপনার পূর্বসুরী ব্লেম ইট অন।” কয়েক বছর পর একটি দ্বিতীয় সঙ্কট এসেছিলেন। সভাপতি দ্বিতীয় খাম জন্য গিয়েছিলাম, এবং এটি বললেন, “তোমার উত্তরাধিকারী জন্য দুটি খামে প্রস্তুত করুন।” 4. হার্ড কাজ ভাগ্য? আমি ভাগ্য সম্পর্কে কিছু জানি না। আমি এটা উপর banked করেছি, এবং আমি যারা না করার ভয় পাচ্ছি। আমাকে ভাগ্য অন্য কিছু নয়; কঠোর পরিশ্রম এবং বুঝতে কি সুযোগ আর কোনটা নয়। সাফল্য এমন কিছু বিষয় যা আপনি দুর্ঘটনা নয়। এটা তোলে প্রো সবাই অনেকটা win লেগেছে নেয়, কিন্তু অধিকাংশ লোক  


বল যে কাজটা আপনি প্রস্তুতি এবং চরিত্র অনেকটা Kes দ্বারা মধ্যে চালানো। অধিকাংশ মানুষ রাজী মানুষ অক্ষর দিয়ে দায়িত্ব গ্রহণ করে না হয়। তারা সিদ্ধান্ত নিতে এবং নিজেদের জীবন সম্পর্কে নিয়তি নির্ধারণ করে।

দায়িত্ব গ্রহণ ঝুঁকি ও হচ্ছে দায়বদ্ধ যাকে মাঝে মাঝে অস্বস্তিকর গ্রহণ জড়িত থাকে। অধিকাংশ মানুষ বরং দায়িত্ব গ্রহণ ছাড়া তাদের সান্ত্বনা জোন এবং লাইভ প্যাসিভ জীবনে থাকবো। তারা জিনিষ, ঘটতে জন্য বরং তাদের ঘটতে উপার্জন চেয়ে অপেক্ষা জীবনের মাধ্যমে প্রপাত। দায়িত্ব গ্রহণ গণনা নেওয়াকে অন্তর্ভুক্ত, নির্বোধ না, ঝুঁকি। এটা সব আগপাছ মূল্যায়নের, তারপর সবচেয়ে উপযুক্ত সিদ্ধান্ত বা পদক্ষেপ নেওয়ার মানে। দায়িত্বশীল মানুষ মনে করি না জগত তাদের জীবিকা নির্বাহ ঋণী না।

আপনি মিতব্যয়িতা নিরুৎসাহিত দ্বারা সমৃদ্ধি আনতে পারবেন না. আপনি দুর্বল শক্তিশালী আপনি ধনী impoverishing দ্বারা দরিদ্র সমৃদ্ধ করতে পারবে না করে, দুর্বলকে সবল করতে পারবে না। আপনি ধার করা টাকা শব্দ নিরাপত্তা স্থাপন করতে পারেনি। আপনি মজুরি প্রদায়ক নিচে টেনে মজুরি উপার্জনকারী সাহায্য করতে পারবে না। আপনি দূরে মানুষের উদ্যোগ এবং স্বাধীনতা গ্রহণ করে চরিত্র ও সাহস গড়ে তুলতে পারবে না। আপনি আরও বর্গ ঘৃণার সৃষ্টি দ্বারা মানুষের ভ্রাতৃত্ব করতে পারেন না। আপনি একাধিক আপনি উপার্জন খরচ বিপদ থেকে রাখা যাবে না। আপনি স্থায়ীভাবে তাদের জন্য করছেন তারা যা এবং নিজেদের জন্য কী করা উচিত পারে দ্বারা পুরুষদের সাহায্য করতে পারবে না।

আপনি একটি বরফপূর্ণ পর্বত আরোহণ বা একটি যুদ্ধ যুদ্ধ হয়, ভুল তোমাকে হত্যা করতে পারে। যাইহোক, আমাদের অধিকাংশ জন্য, যা ভুল আমরা করতে আমরা আমাদের প্রতিক্রিয়া ভুল নিজেদের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। দায়িত্বশীল মানুষ প্রচেষ্টা এবং সময় জয় প্রস্তুত করতে রাখা কিভাবে? এটা তোলে ত্যাগ ও আত্মশাসন লাগে। কঠোর পরিশ্রমের কোন বিকল্প নেই। হেনরি ফোর্ড বলেন, “কঠিন কাজ, ভাগ্যবান আপনি পেতে।”

বিশ্বের ইচ্ছুক শ্রমিকদের ভর্তি, কিছু ইচ্ছুক কাজ করতে এবং অন্যদের ইচ্ছুক তাদের দিন। আমি অর্ধেক দিন কাজ করতে পছন্দ করি। আমি কেয়ার করি না যদি এটা প্রথম 12 ঘন্টা বা দ্বিতীয় 12 ঘন্টা হয়।

শুধু ব্যক্তি হিসেবে একটি অভিধান বসে দ্বারা বানান শিখতে পারে না অথবা হার্ড কাজ ছাড়া কিছু করতে ক্ষমতা বিকাশ করতে পারবেন না। পেশাদারদের জিনিষ সহজ বানাতে কারণ তারা মৌলিক যাই হোক না কেন তারা আয়ত্ত করেছেন।

যদি লোকেরা জানত কিভাবে হার্ড আমি কাজ আমার আধিপত্য লাভ করার ছিল, এটা সব সময়ে বিস্ময়কর মনে wouldri’t।

গড় ব্যক্তি তার কাজের মধ্যে তার শক্তি এবং ক্ষমতা একমাত্র 25% রাখে। বিশ্বের যারা তাদের ধারণক্ষমতা বেশি 50% রাখা তার টুপি বন্ধ লাগে, এবং যারা কয়েক এবং বিরল যারা আত্মার 100% উৎসর্গ তার মাথায় ঘোরা।

সফল মানুষ, কত কাজ জিজ্ঞাসা করবেন কিভাবে অল্প কাজ; তারা কত ঘন্টা জিজ্ঞেস করে, কত কয়েক। সেরা সঙ্গীতশিল্পীদের প্রায়ই ঘন্টার জন্য, যে প্রতিদিন অনুশীলন। বিজয়ী বিজয়ী কারণ তারা দীর্ঘ ও কঠোর পরিশ্রমের জন্য ক্ষমাপ্রার্থী প্রয়োজন হবে না। 

সবকিছু যে আমরা ভোগ কেউ এর কঠোর পরিশ্রমের ফলে হয়। কিছু কাজ দৃশ্যমান অন্যরা অদেখা যান, কিন্তু শেষ পর্যন্ত উভয় সমানভাবে গুরুত্বপূর্ণ হয়। সুতরাং আপনার কাজ নিয়ে গর্ব এবং যখনই অন্যদের কঠোর পরিশ্রমের জন্য একটি সুযোগ প্রদর্শনী রসাস্বাদন যত্ন ও সম্মানের সঙ্গে তাদের কাজের চিকিত্সা দ্বারা নেই। হার্ড এবং ভাল কাজ এবং আপনি আপনার প্রকল্পের সম্পন্ন এইজন্য সন্তুষ্টি থাকবে। কখনও কখনও অন্যদের উপচয় দেখাতে পারে, কিন্তু যে একটি বোনাস দেওয়া হল: প্রধান সন্তুষ্টির জন্য ভিতর থেকে আসে।

তারা একটি কাজ খুঁজে কিছু মানুষ যত তাড়াতাড়ি কাজ করা বন্ধ করে। বেকারত্ব পরিসংখ্যান না কেন, এটা কাজ ভাল মানুষ খুঁজে পাওয়া কঠিন নয়।

অনেকে অলস সময় এবং অবসর সময় মধ্যে পার্থক্য বুঝতে পারছি না। নিষ্ক্রিয় সময় নষ্ট বা সময় চুরি পরিমাণ; অবসর সময় অর্জিত হয়। অবসর সময় উপভোগ ছেড়ে আমাদের কর্মশক্তি এবং ঝরঝরে। নিষ্ক্রিয় সময় আমাদের শক্তি saps। Procrastinating অলস সময়।

এক্সেলেন্স ভাগ্য নয়; এটা কঠিন কাজ ও অনুশীলন অনেকটা ফলাফল। হার্ড কাজ ও অনুশীলন একজন ব্যক্তির ভাল যাই হোক না কেন তিনি করছেন তা নিশ্চিত করুন।

অনেক দূরে সেরা পুরস্কার যে জীবন অফার কিছু মূল্য এ কঠোর পরিশ্রম করছেন সুযোগ।

হার্ড কাজ উভয় একটি শুরুতে এবং নিজেই শেষ হয়। কঠিন একজন ব্যক্তির কাজ করে, ভাল তিনি মতানুযায়ী; এবং ভাল তিনি মতানুযায়ী কঠিন সে কাজ করে। সেরা ধারনা যদি না আপনি ধারনা কাজ কাজ করবে না। ইচ্ছা শক্তি ও কঠোর কাজ ছাড়া গ্রেট প্রতিভা নষ্ট হয়।

আমরা প্রকৃতি থেকে শেখা প্রয়োজন। হাঁস নিরলসভাবে নীচে paddling রাখে কিন্তু প্রদর্শিত হয় উপরে মসৃণ এবং শান্ত। একবার যখন মহান বেহালাবাদক ফ্রিটজ Kreisler একটি কনসার্টের সমাপ্ত, কেউ পর্যায় পর্যন্ত এসে বলল, “আমি চাই। আমার জীবন আপনি কি খেলতে দাও।” Kreisler উত্তর দিয়েছিলেন, “আমি!”

সেখানে সাফল্যের জন্য কোন যাদু জাদুদণ্ড হয়। বাস্তব জগতে, সাফল্য হতেই না পর্যবেক্ষক আসে। একটি ঘোড়া যে টানাপড়েনে পদাঘাত করতে পারে না; একটি ঘোড়া যে কিক টান করতে পারবে না। আসুন টান এবং স্টপ সুস্থ ও সক্রিয়।

কঠোর পরিশ্রম ছাড়া কোনো সাফল্য নেই।

প্রকৃতি পাখি তাদের খাদ্য দেয় কিন্তু বাসা বাঁধল এটা করা হয় না। তারা এটা কঠিন কাজ করতে হবে। কিছুই সহজে আসে। মিল্টন জান্নাতে লস্ট লিখতে 4 টায় রোজ সকালে বেড়েছে। এটা তোলে নূহ কারার 36 বছর Webster এর অভিধান কম্পাইল করার নেন। এমনকি ছোট শিক্ষাদীক্ষা কঠোর পরিশ্রমের প্রয়োজন। শিক্ষাদীক্ষা ক্ষুদ্রতম বৃহত্তম আলাপ বেশী ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *